রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

শ্রীপুরে যুবককে অপহরন ‌// দুই অপহারক গ্রেফতার

শ্রীপুরে যুবককে অপহরন ‌// দুই অপহারক গ্রেফতার

 

শ্রীপুর (গাজীপুর) থেকে সাইফুল আলম সুমনঃ— চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে সালাহ উদ্দিন (১৯) নামে এক যুবককে আটকে রেখে মুক্তিপণ চেয়েছে একটি অপহারক চক্র। সালাউদ্দিন গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের ফরহাদ মিয়ার ছেলে। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে অপহারক চক্রের ২ সদস্যকে গ্রেফতার করে। সোমবার সকালে শ্রীপুর পৌরসভার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মোহা সিএনজি থেকে তাকে অপহরন করা হয়।

গ্রেফতারকৃতরা হলো নারায়নগঞ্জের রুপগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের শফিক মিয়ার ছেলে সুজন মিয়া (৩২) ও একই এলাকার আব্দুল লতিফের ছেলে খোকন মিয়া (২৪)। বুধবার অভিযুক্তদের আদালতে উপস্থিত করলে সুজন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

ভিকটিম সালাহ উদ্দিনের ভগ্নিপতি সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মৃত জালাল মিয়ার ছেলে ব্যাটারিচালিত অটোরিকশা চালক আলমগীর মিয়া বলেন, অভিযুক্ত সুজন ও খোকন রোববার দুপুরে সিংগারদিঘি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তার রিকশায় চড়ে। চলার পথে অভিযুক্তরা তার সাথে আলাপকালে কোকাকোলা কোম্পানিতে চাকরির কথা বলে কয়েকজন লোক চায়। সে বলে আমার শ্যালককে একটা চাকরি দেন। এ সুযোগে অভিযুক্তরা চালক আলমগীর হোসেনের মুঠো ফোন নাম্বার নিয়ে যায়। পরে ওই রাতেই অভিযুক্তরা চালক আলমগীরের শ্যালক সালাহ উদ্দিনকে পরদিন সোমবার সকালে মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে নিয়ে আসতে বলে। তাদের কথামতো সোমবার সকালে মাওনা চৌরাস্তায় অভিযুক্তদের কাছে চালক আলমগীর তার শ্যালক সালাহ উদ্দিনকে বুঝিয়ে দেয়। একই দিন বিকেলে অভিযুক্তরা চালক আলমগীর হোসেনের কাছে তার শ্যালককে পেতে চাইলে মুঠোফোনে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ভগ্নিপতি আলমগীর মিয়া শ্রীপুর পৌরসভারকেওয়া পশ্চিম খন্ড গ্রামের দুলাল মিয়ার বাড়ীতে ভাড়া থেকে এ এলাকায় অটো রিক্সা চালায়।

এ ঘটনায় চালক আলমগীর হোসেন শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়েরর করেন। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব কুমার সাহা জানান, অপহারকদের দাবি অনুযায়ী তাদের বিকাশ নাম্বারে প্রথমে ৩০০০ টাকা পাঠায়। পরে মোবাইল ট্র্যাকিংয়ের এর মাধ্যমে বিকাশ নাম্বারের অবস্থান জেনে সেখানে অভিযান চালায়। পরে মঙ্গলবার বিকেলে ঢাকার কাওরান বাজার এলাকার লিটন ভ্যারাইটিজ এন্ড কনফেকশনারী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আদালতের মাধ্যমে বুধবার তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x